1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. sumon@gobikhobor.com : SUMON KAMAL : SUMON KAMAL
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
  6. rmmksumon@yahoo.com : SUMON KAMAL : SUMON KAMAL
সাতক্ষীরায় মুস্তাফিজের বিয়ে সম্পন্ন - গোবি খবর
বুধবার, ০৩ জুন ২০২০, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে প্রাথমিক বিদ্যালয় সুন্দরগঞ্জের সড়কগুলোয় ধান খড়ের স্তুব ঝুঁকিতে পথচারি সুন্দরগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তার করোনায় আক্রান্ত সুন্দরগঞ্জে প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশনের ফ্রি চিকিৎসা ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত একজনের মৃত্যু ফুলবাড়ী প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান নকল ও মেয়াদউত্তীর্ণ কসমেটিকদ্রব্য জব্দ, আটক এক এসএসসি’তে শতভাগ পাস অধিকারী শিক্ষা প্রতিষ্ঠান পলাশবাড়ীর শিশু কানন স্কুল এন্ড কলেজ রুকাইয়া বিনতে হাসান এসএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে গোবিন্দগঞ্জে মেহেদুল হত্যার অভিযোগে এলাকাবাসীর হাতে ৩ জন আটক

সাতক্ষীরায় মুস্তাফিজের বিয়ে সম্পন্ন

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ১৭ বার পঠিত
মো. মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি  : অবশেষে অপেক্ষার প্রহর শেষ । প্রাইভেট কার থেকে ঘিয়ে রংয়ের  শেরওয়ানি পরা স্বপ্নের  বর নামলেন । চোখেমুখে হাসির বন্যা। যেনো টাইগারদের ক্রিকেট জয়ের আরেক উল্লাস । যাত্রীবহর নিয়ে সবার মাঝে  নেমে এলেন । বরের নাম মুস্তাফিজুর রহমান। বিশ্ব কাঁপানো ‘ফিজ খ্যাত’  কাটার মাস্টার মুস্তাফিজের বিয়ে বলে কথা।
কনের বাড়িতে আগে থেকেই চলছিল সাজ সাজ রব। আত্মীয় স্বজনের কমতি ছিল না। বাদ পড়েনি মুস্তাফিজের বাড়িও। সেখানেও ক্ষীর খেলেন মুস্তাফিজুর রহমান। বরযাত্রী বহরের সাথে সাথে মুস্তাফিজ তার বাবা আবুল কাসেম আর মা মাহমুদা খাতুনকে নিয়েই পৌঁছালেন কনে সুমাইয়া পারভিন শিমুর বাড়িতে।
বরকে সোজা নিয়ে যাওয়া হলো বাড়ির দোতলায়। সেখানে একটি কক্ষে অপেক্ষমান সবাই। সময় তখন ৩ টা ছুঁই ছুঁই। মুস্তাফিজের মাথায় উঠলো টোপর। বিবাহ রেজিস্ট্রার দেবহাটার নোয়াপাড়ার কাজী আবুল বাসার তখনও অপেক্ষায় । অনুমতি নিয়ে অবশেষে কলেমা পড়ালেন ফিজ- শিমু দম্পতিকে। রেজিস্ট্রি কাগজপত্রে স্বাক্ষর করালেন।  সাক্ষি হলেন কাটার মাস্টারের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু । আর দুই পক্ষের উকিল রবিউল ইসলাম ও আজিজুর রহমান। পাঁচ লক্ষ  এক টাকার দেনমোহরে বাঁধা পড়লেন মুস্তাফিজুর রহমান আর ঢাকা বিশ্ব বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া পারভিন শিমু। তবে বিয়ের অনুষ্ঠান কোনো  সাংবাদিক উপভোগ করতে পারেন নি। তারা কেবলই উঁকিঝুঁকি দিয়েছেন। পরিবারের লোকজন জানালেন ‘ একেবারে ঘরোয়া পরিবেশে স্বজনদের সাথে নিয়ে প্রাথমিকভাবে শেষ করা হয়েছে এই বিয়ে। এরপর ধুমধাম করে অনুষ্ঠান হবে বিশ্ব কাপের পর। তখন জানানো হবে সবাইকে’।
মুস্তাফিজের স্বপ্নের রাণী তার মামাতো বোন শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে  নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ প্লাস পেয়ে পাস করেন এসএসসি।
বরের বাড়ি কালিগঞ্জের তারালি ইউনিয়নের তেতুলিয়া গ্রাম থেকে  জনা চল্লিশেক বরযাত্রীর বহর এসেছিল মাইক্রো প্রাইভেট আর মোটর সাইকেলে। গন্তব্যস্থল দেবহাটা উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের হাদিপুর এলাকার জগন্নাথপুর গ্রাম। সেখানেই অপেক্ষায় ছিলে কনে শিমু । আনন্দঘন পরিবেশে সম্পন্ন হলো তাদের বিয়ে। এরপর মধ্যাহ্ণ ভোজে আপ্যায়িত হলেন  আমন্ত্রিতরা।
সেই সাথে অবসান ঘটলো বহু প্রতীক্ষার।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর
© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft