1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
ফুলছড়িতে ইউপি চেয়ারম্যানের মোটর সাইকেলে আগুন দিয়েছে দূর্বৃত্তরা - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

ফুলছড়িতে ইউপি চেয়ারম্যানের মোটর সাইকেলে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ১২ বার পঠিত

মোঃ আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে নির্বাচিত পরবর্তি সহিংসতায় ফজলুপুর ইউপি চেয়ারম্যানের মোটর সাইকেল আগুন ও একটি চা স্টল ভাংচুর করেছে র্দ্বূৃত্তরা। এতে হামলায় ভাইস-চেয়ারম্যান প্রার্থীর ৫জন সমর্থক আহত হয়েছে। ফলাফল ঘোষণা শেষে সোমবার রাত সাড়ে বারোটার দিকে এ সহিংসতা ঘটে।
জানা গেছে, গত সোমবার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ফুলছড়ি উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষ থেকে ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণার সময় টিউবওয়েল, চশমা ও মাইক প্রতীকের ভাইস-চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় প্রতিদ্ব›দ্বী প্রার্থীর সমর্থকরা মাইক প্রতীকের সমর্থকদের হামলা করলে তাদের ৪ জন আহত হয় এবং তারা উপজেলা পরিষদ চত্ত¡র থেকে পালিয়ে যেতে বাধ্য হয়। পরবর্তীতে সহকারী রিটার্নিং অফিসার ও ফুলছড়ি উপজেলা নির্বাচন অফিসার খন্দকার মোহাম্মদ আলী গত সোমবার রাত সাড়ে বারোটার দিকে ফলাফল ঘোষণা করেন। এসময় বাহিরে পরাজিত ভাইস-চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। কিছু দূর্বৃত্ত ফজলুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ব্যবহৃত মোটর সাইকেলে আগুন দেয় এবং উপজেলা সদর কালির বাজারের অবস্থিত পবন কুমার বর্মণের চা স্টলটি ভাংচুর করে।
চশমা প্রতীকে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হুকুম আলীর সমর্থক ফজলুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ প্রামাণিক জানান, তার ব্যবহৃত ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেলটি নিয়ে ভাতিজা স্বপন মিয়া উপজেলা পরিষদের রাস্তায় অবস্থান করছিল। এসময় কিছু র্দ্বূৃত্ত স্বপন মিয়াকে মারপিট করে আহত করে। একপর্যায়ে তারা মোটর সাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফুলছড়ি ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নেভায়। পুড়ে যাওয়া মোটর সাইকেলটি ফুলছড়ি থানা পুলিশের হেফাজতে আছে। আহত স্বপন মিয়াকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন জানান, দুর্বৃত্তদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় এখনও কেউ মামলা করেননি।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft