1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
ফুলছড়িতে জি এম সেলিম পারভেজ চেয়ারম্যান হুকুম আলী ও মেরী ভাইস-চেয়ারম্যান - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:৪৩ পূর্বাহ্ন

ফুলছড়িতে জি এম সেলিম পারভেজ চেয়ারম্যান হুকুম আলী ও মেরী ভাইস-চেয়ারম্যান

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ২৯ বার পঠিত

মোঃ আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের জি.এম.সেলিম পারভেজ, ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হুকুম আলী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আঞ্জুমনোয়ারা বেগম মেরী নির্বাচিত হয়েছেন।
সহকারী রিটার্নিং অফিসার ও ফুলছড়ি উপজেলা নির্বাচন অফিসার খন্দকার মোহাম্মদ আলী গত সোমবার রাত সাড়ে বারোটার দিকে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান সহ ৩টি পদে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জি.এম.সেলিম পারভেজ নৌকা প্রতীকে ৩৪৮০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু সাঈদ মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১৩৯৮৯ ভোট। অপর দুই প্রার্থী হাবিবুর রহমান ঘোড়া প্রতীকে ২৫২৮ ভোট ও সৈয়দ বেলাল হোসেন দোয়াত কলম প্রতীকে ১২৪ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে স্বতন্ত্র প্রার্থী হুকুম আলী চশমা প্রতীকে ১৪২৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জাহাঙ্গীর আলম মাইক প্রতীকে পেয়েছেন ১৪২১৬ ভোট। এ পদে অপর প্রার্থী আব্দুস ছাত্তার টিউবওয়েল প্রতীকে ১২৫৯২ ভোট, আজিম উদ্দিন টিয়াপাখি প্রতীকে ৬৭৩৮ ভোট, শহিদুল ইসলাম বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ১৬৬৮ ভোট ও আবুল কালাম আজাদ তালা প্রতীকে ৬৩৫ ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আঞ্জুমনোয়ারা বেগম মেরী কলস প্রতীকে ১৭০৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শাখিয়া পারভিন শাখি প্রজাপতি প্রতীকে পেয়েছেন ১৬৯৩২ ভোট। অপর দুই প্রার্থী রাশেদা বেগম হাঁস প্রতীকে ১২৭৫৬ ভোট ও সাবিনা ইয়াসমিন সম্পা ফুটবল প্রতীকে ৩৫৬১ ভোট পেয়েছেন।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft