1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে সুয়ারেজ - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে সুয়ারেজ

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ১৫ বার পঠিত

গোবিখবর ডেস্ক: গোঁড়ালির ইনজুরি কাটিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের আগে লুইস সুয়ারেজ সুস্থ হয়ে উঠবে বলে নিশ্চিত করেছে বার্সেলোনা।
রিয়াল বেটিসের বিপক্ষে রোববার লা লিগায় ৪-১ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন সুয়ারেজ। ম্যাচে দারুন এক গোল করা সুয়ারেজ একেবারে শেষ মুহূর্তে গোঁড়ালির ইনজুরিতে আক্রান্ত হলে তার পরিবর্তে খেলতে নামেন ফিলিপ কুটিনহো। বার্সেলোনার পক্ষ থেকে বলা হয়েছে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে ১০ থেকে ১৫ দিন সময় লাগবে। এই সময়ের মধ্যে ৩২ বছর বয়সী সুয়ারেজ চায়না কাপ প্রীতি টুর্নামেন্টে উরুগুয়ে জাতীয় দলের হয়ে খেলতে পারবেন না।
তবে আগামী ৩০ মার্চ এস্পানিয়লের বিপক্ষে লিগ ডার্বিতে তিনি ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। আর সবকিছু ঠিক থাকলে ৬ এপ্রিল লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা এ্যাথলেটিকো মাদ্রিদ ও চারদিন পর ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তিনি খেলতে পারবেন।
বেটিসের বিপক্ষে গোলটি ছিল এবারের মৌসুমে লিগে সুয়ারেজের ১৮তম গোল। একইসাথে দিয়েগো ফোরলানের সাথে যৌথভাবে ১২৮ গোল করে উরুগুয়ের কোন খেলোয়াড় হিসেবে তিনি লা লিগায় সর্বোচ্চ গোলের রেকর্ড স্পর্শ করেছেন।
এই জয়ে এ্যাথলেটিকো মাদ্রিদের থেকে ১০ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে গেছে বার্সেলোনা। হাতে রয়েছে আর মাত্র ১০টি ম্যাচ।

সুত্র: বাসস

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft