1. rsumon83@gmail.com : Gobi Khobor : Mostofa Kamal
  2. omar1@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  3. ariful.bpi2012@gmail.com : Ariful Islam : Ariful Islam
  4. omar@gobikhobor.com : omar Faruk : omar Faruk
  5. rsaidul34@gmail.com : Saidul Islam : Saidul Islam
গাইবান্ধায় যাদের জামানত বাজেয়াপ্ত - গোবি খবর
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

গাইবান্ধায় যাদের জামানত বাজেয়াপ্ত

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৪ বার পঠিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার,  গাইবান্ধা প্রতিনিধিঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সোমবার অনুষ্ঠিত ভোটে মোট প্রদত্ত ভোটের আটভাগের একভাগের কম ভোট পাওয়ায় গাইবান্ধার পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে আটজন, ভাইস চেয়ারম্যান পদে ২০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করা হয়েছে।
জেলা সার্ভার স্টেশন সুত্রে জানা গেছে, এবার চেয়ারম্যান পদে ২০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করেন ২৬ জন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী মোট প্রদত্ত ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পেলে তার জামানতের টাকা বাজেয়াপ্ত হয়। সে অনুযায়ী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে এ টি এম শামছুল হুদা ও সেলিম মিয়া স্বপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা মুক্তি, মোর্শেদা বেগম ও রশিদা বেগম, সাদুল্লাপুর উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আকতার বানু লাকি ও মতিয়ার রহমান সরকার (আওয়ামী লীগের বিদ্রোহী) এবং ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক মন্ডল, আল মামুন আজমী, আহসান হাবীব নাহিদ, কামরুল ইসলাম , পলাশবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী বজলার রহমান, ভাইস চেয়ারম্যান পদে শেখ শামসুজ্জোহা আহম্মেদ, আবুল কালাম আজাদ, মমিরুল ইসলাম, হযরত আলী দুলাল, কে এম আনিছুর রহমান ও আশরাফুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোহিনুর আক্তার বানু ও শ্যামলী বেগম, ফুলছড়িতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (আওয়ামী লীগের বিদ্রোহী) ও সৈয়দ মো. বেলাল হোসেন ইউসুফ, ভাইস চেয়ারম্যান পদে শহীদুল ইসলাম ও আবুল কালাম আজাদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবিনা ইয়াসমিন সম্পা, সাঘাটায় চেয়ারম্যান পদে জাতীয় পার্টির এ কে এম মমিতুল হক সরকার ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মাছুদুর রহমান প্রধান, ভাইস চেয়ারম্যান পদে জাকির হোসেন, রনজিৎ রায়, লিয়াকত আলী খন্দকার, এ টি এম সাখাওয়াৎ হোসেন রুবেল, শাহ আলম ও আব্দুল খালেক ভোলা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজনীন বেগম, সাহানাজ খাতুন, তাজমিন বেগম, লতিফা বেগম ও জড়ি বেগম।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান বলেন, নির্বাচনের আগে প্রত্যেক প্রার্থীর জামানত হিসেবে জমা থাকে ১০ হাজার টাকা করে। মোট প্রদত্ত ভোটের এক অষ্টমাংশের নিচে এক ভোট কম পেলেই তার জামানতের টাকা নিয়মানুযায়ীই বাজেয়াপ্ত হয়।

Comments

comments

এই খবর সবার সাথে শেয়ার করুন

এই ধরনের আরও খবর

গোবিন্দগঞ্জ ও তৎসংলগ্ন এলাকার জন্য

সারাদেশের জন্য

© স্বত্ব গোবিখবর ২০১৩-২০২০

কারিগরি সহযোগিতায় Pigeon Soft