সর্বশেষ সংবাদ

গাইবান্ধায় সদরের কুপতলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে বউ-শাশুড়ির মৃত্যু

বিদ্যুৎপৃষ্ট হয়ে গাইবান্ধায় বউ শাশুড়ির মর্মান্তিক মৃত্য হয়েছে। গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের দক্ষিণ চাপাদহ গ্রামের ননিগলি এলাকায় বুধবার সন্ধ্যায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলের বউ ও শ্বাশুড়ির মৃত্যু হয়। নিহতরা হলেন রবি শেখ ব্যাপারীর স্ত্রী দেলবান বেগম (৬৫) ও তার ছেলে জেলহক ব্যাপারীর স্ত্রী মানিক জান বেগম (৪০)।

কুপতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার তারা জানান, বিকেলে সকলের অজান্ত্মে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটি থেকে তার ছিঁড়ে টিনের ঘরের চালায় পড়ে। সন্ধ্যা ছয়টার দিকে পুত্রবধূ মানিক জান বেগম নিজ ঘর পরিস্কারের কাজ করার সময় হঠাৎ বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে অচেতন হন। এ সময় শাশুড়ি দেলবান বেগম দেখে ছেলের বউকে বাঁচাতে এলে তিনিও বিদ্যুতায়িত হন। এতে ঘটনাস্থলেই দেলবান বেগম মারা যান। গুরুতর অসুস্থ মানিক জানকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।
ঘটনার পর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি জেলা প্রশাসক এহছানে এলাহীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ দুই পরিবারকে ১০ হাজার করে টাকা ও ৩০ কেজি করে চাল দেওয়ার ঘোষণা দেন।

Comments

comments

One comment

  1. Hiya! I simply want to give an enormous thumbs up for the nice info you might have here on this post.
    I will be coming back to your blog for extra soon.