সর্বশেষ সংবাদ

মনে হচ্ছে আমরা ওদের শেষ করে দিয়েছি : পাপন

মির, ঢাকা সংবাদদাতা: ক্রিকেটে চলমান আন্দোলন নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, টিভি টক শোতে দেখে মনে হচ্ছে, আমরা ওদের (ক্রিকেটার) শেষ করে দিয়েছি। আমরা তাদের যত সুবিধা দিচ্ছি, অন্য কোথাও এত সুবিধা দেওয়া হয়?

মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবিতে ক্রিকিটারদের আন্দোলন নিয়ে জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। পাপন আরও বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না। আমাদের ক্রিকেটাররা এমন কিছু করতে পারে ভাবতেই পারছি না। তাদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক গভীর। সবাই সব সমস্যার সমাধানে আমার কাছে আসে। আমি যথাসাধ্য সমাধান করার চেষ্টা করি। কিন্তু এবার ওরা আমাকে কিছুই জানায়নি। আমি ওদের দাবিগুলো বুঝতে পারছি না।’

গতকাল বেতন বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে হঠাৎ করেই ধর্মঘটের ডাক দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ও প্রথম শ্রেণির ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কোনো ধরনের প্রতিযোগিতায় অংশ নেবেন না বলে জানিয়েছেন। ক্রিকেটারদের ধর্মঘটের ঘোষণায় উদ্ভূত পরিস্থিতিতে আজ জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলন করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

Comments

comments