সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে টেলিভিশনে সাক্ষাৎকার দেওয়ায় সম্ভু মাঝির উপর সন্ত্রাসী হামলা

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ মৎস্যজীবি সমিতির সভাপতি সম্ভু মাঝি (৩৮) সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে নিয়ে বেধম মারপিট করে সন্ত্রাসীরা। সম্প্রতি সম্ভু ইন্ডিপেন্ডেট টেলিভিশনে প্রচারিত “তালাশ” এর অনুসন্ধানী প্রতিবেদন “ক্ষমতা যার জলা তার” পর্বে সাক্ষাৎকার দেওয়ায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে মারপিট করেছে বলে পরিবারের অভিযোগ। সম্ভু মাঝি মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের মৃত চৈতা হাওলাদারের ছেলে।

আহত সংখ্যালঘু সম্ভু মাঝির পরিবার জানায়, উপজেলার শাখাহার ইউনিয়নের দইহারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহিন মিয়া এবং তার লোকজন সম্ভুকে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে তার উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে সম্ভু মাঝি গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন সন্ত্রাসীদের কবল থেকে আহত অবস্থায় সম্ভুকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এদিকে, মহিমাগঞ্জ মৎস্যজীবি সমিতির সভাপতি সম্ভু মাঝির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলায় বিক্ষোভ করেছে মৎস্যজীবিরা। শনিবার সন্ধ্যার মহিমাগঞ্জে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

Comments

comments