সর্বশেষ সংবাদ

ঠাকুরগাঁও শ্রী শ্রী কেন্দ্রিয় শ্মশান কালী মন্দির কমিটির নির্বাচন অনুষ্ঠিত

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শ্রী শ্রী কেন্দ্রিয় শ্মশান কালী-মন্দির কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে মন্দির প্রাঙ্গনে ৫১ সদস্য নিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি মনরঞ্জন সিং ও সাধারণ সম্পাদক সুমন ঘোষ নির্বাচিত হন। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলার সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো ও সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ,সদর থানা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের তত্বাবধানে এই কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচিত সদস্যরা হলেন,কোষাধক্ষ বিভাস রায় মানষ,সাংগঠনিক সম্পাদক তুষার কান্তি বর্ধন,দপ্তর সম্পাদক রঞ্জিত চক্রবর্তী,প্রচার সম্পাদক জয় মহন্ত অলক,কার্যকরি সদস্য দেবাশিষ দত্ত সমির,সুদাম সরকার,নির্মল,রিংকু গো ঠাকুরতা প্রমুখ। এর পরে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে।

উল্লেখিত,ঠাকুরগাঁও সনাতন ধর্মালম্বীর শেষ ঠিকানা,ঠাকুরগাঁও কেন্দীয় শ্রী-শ্রী শ্মশান কালী মাতা মন্দির দীর্ঘদিন যাবত বেহাল দশায় থাকায় বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলার তত্বাবধানে একটি নতুন কমিটি নির্বাচন করা হয়েছে। এতে সনাতন ধর্মাবলম্বীরা আনন্দিত। প্রতি বছরের ন্যায় এ বছরেও মায়ের বাৎসরিক পুজা ও দিপাবলি অনুষ্ঠানের আহবায়ক কমিটি গঠন করেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও শ্রী শ্রী কেন্দ্রিয় শ্মশান কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও মায়ের বাৎসরিক পুজা ও দিপাবলি অনুষ্ঠানের আহবায়ক সুমন ঘোষ বলেন,মন্দিরকে সম্পুর্ন নতুন আঙ্গিকে সাজিয়ে তোলার কাজ ও ভক্তবৃন্দদের নির্বিগ্নে আনন্দের সাথে পুজা যাতে উপভোগ করতে পারে সেই লক্ষ নিয়ে কাজ করব। তিনি আরও বলেন,ঠাকুরগাঁও সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দদের সহযোগীতা পেলে আরও দৃষ্টিনন্দন করে গড়ে তোলা সম্ভব হবে এই মায়ের মন্দিরটি। তিনি সকলের কাছে সার্বিক সহযোগীতা কামনা করেন।

Comments

comments