সর্বশেষ সংবাদ

ফুলছড়ির নবাগত ইউএনও আবু রায়হান দোলনের যোগদান

আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন আবু রায়হান দোলন। বুধবার সকালে নবাগত ইউএনও হিসেবে ফুলছড়িতে যোগদান করে প্রথম দিনের মতো অফিস করেছেন তিনি।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন ফুলছড়িতে যোগদানের আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত ছিলেন। সেখানে কর্মরত থাকা অবস্থায় তিনি জাপানে দুই বছর অবস্থান করে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স করেন। প্রথম কার্যদিবসে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলনকে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীগণ ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলনের সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ সৌজন্য সাক্ষাৎ করেন।

নবাগত ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন বলেন, আমি ফুলছড়ির ইউএনও হিসেবে আজকেই প্রথম অফিস করেছি। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ পান, এ জন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। যেকোন ধরনের বেআইনী তৎপরতা কাউকে করতে দেয়া হবে না। মাদক, জুয়া, যৌন হয়রানি, বাল্য বিবাহ, স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতির উন্নয়নসহ উপজেলার সার্বিক উন্নয়নে তিনি সকলকে নিয়ে এক সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। তিনি বলেন, নদী ভাঙন কবলিত ফুলছড়ি উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উন্নয়নে তিনি কাজ করবেন। এছাড়া লোকজনকে কর্মমূখী করতে ব্যক্তিখাতের উন্নয়নে পদক্ষেপ গ্রহন করবেন বলেন তিনি জানান। সৌজন্য সাক্ষাতে উপস্থিত সকলেই নবাগত ইউএনও আবু রায়হান দোলনকে শুভেচ্ছা জানান। নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ৩০তম বিসিএস ব্যাচের কর্মকর্তা আবু রায়হান দোলনের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

Comments

comments