সর্বশেষ সংবাদ

গাইবান্ধা অনলাইন টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধা অনলাইন টেলিভিশন (জিটিভি) এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী বুধবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পালিত হয়।

এ উপলক্ষে অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ ও জিটিভির উপজেলা পর্যায়ের সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই র‌্যালীতে অংশ নেন।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গাইবান্ধা অনলাইন টেলিভিশন (জিটিভি) এর চেয়ারম্যান মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাদুল্যাপুর উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার খান বিপ্লব, জেলা তথ্য অফিসার মো. হায়দার আলী, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, দৈনিক জনসংকেতের সম্পাদক দীপক কুমার পাল, গাইবান্ধা রিপোর্টাস ইউনিটের সভাপতি রেজাউন্নবী রাজু, সাংবাদিক আমিনুল ইসলাম, জাহিদ হাসান মুকুল, আমিরুল ইসলাম, জিটিভির ফুলছড়ি প্রতিনিধি তাজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রকিবুল হাসান ও তনিজা ইসলাম নিপু। স্বরচিত কবিতা পাঠ করেন কবি সোহেল রানা ও সাংবাদিক আমিনুল ইসলাম।

আলোচনা সভা শেষে কেক কেটে জিটিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। বক্তারা জিটিভির বস্তুনিষ্ঠ নির্ভিক সাংবাদিকতার প্রশংসা করেন এবং জনকল্যাণে নিবেদিত হোক সাংবাদিকতা এই আদর্শকে সামনে রেখে জিটিভি অপসাংবাদিকতার বিরুদ্ধে আগামী দিনে তাদের যাত্রা অব্যাহত রাখবে এই প্রত্যাশা করেন।

Comments

comments