সর্বশেষ সংবাদ

আবরার হত্যা মামলায় শামীম বিল্লাহ এবং মোয়াজ পাঁচদিনের রিমান্ডে

মির, ঢাকা সংবাদদাতা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় শামীম বিল্লাহ এবং মোয়াজকে পাঁচদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৩ অক্টোবর) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ এ আদেশ দেন। এদিন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান দুই আসামিকে আদালতে হাজির করে তদন্ত স্বার্থে দশ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক পসিকিউটর হেমায়েত উদ্দিন খান (হিরণ) জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করে রিমান্ডের আদেশ দেন।

গত সোমবার (৭ অক্টোবর) বুয়েটের শেরেবাংলা হলের সিঁড়ি থেকে আবরারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ছাত্রলীগের ১৯ নেতাকর্মীর নামে চকবাজার থানায় মামলা করেন আবরারের বাবা বরকত উল্লাহ।

শুক্রবার (১১ অক্টোবর) সাতক্ষীরা থেকে শামীম বিল্লাহকে গ্রেফতার করা হয়। শামীম এজাহারের ১৪ নম্বর আসামি। এরপর দিন উত্তরার ১৪ নম্বর সেক্টর থেকে আরবার হত্যাকাণ্ডে এজাহারভুক্ত আরেক আসামি মোয়াজ আবু হুরায়রাকে গ্রেফতার করে পুলিশ।

Comments

comments