সর্বশেষ সংবাদ

পত্নীতলা বিজিবি কর্তৃক ভারতীয় মদ ও ফেনসিডিলসহ গ্রেফতার-১

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ থেকে:
নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবি কর্তৃক ভারতীয় ফেন্সিডিল ও মদসহ এক আসামীকে গ্রেফতার করেছে। অপর আরো এক পালাতক আসামীর নামে পত্নীতলা থানায় মামলা দায়ের হয়েছে।

পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ৬ অক্টোবর ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শিমুলতলী বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ আলিয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬০/৪-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নদীর চর নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ফেন্সিডিল ৮৪ বোতল ও অরেঞ্জ জিন নামক ১ বোতল মদ উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-৩৫,১০০/- টাকা।

অপরদিকে, ৫ অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনাডাঙ্গা বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ শামসুল আলম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৫৩/৫-আর হতে আনুমানিক ২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তর গাঞ্জা খুড়ি নামক এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক চোরাকারবারী মোঃ নাজমুল হোসেন (২৪), পিতা- মোঃ আনিছুর রহমান, গ্রাম- চক তাতাড়ী, পোষ্ট- নওগা, থানা ও জেলা- নওগাঁ’কে আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য- ১৬,০০০/- টাকা। ধৃত আসামীকে পুলিশের নিকট সোপর্দ এবং এই ঘটনার সাথে জড়িত মাদক চোরাকারবারী মোঃ একরামুল হোসেন (৪০) পিতা- মৃত ইদ্রিস আলী, গ্রাম ও পোষ্ট- গোপালপুর, থানা ও জেলা- নওগাঁকে পলাতক আসামী করে নিকটস্থ পত্নীতলা থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ১৩/২০১৯ তারিখঃ ০৫ অক্টোবর ২০১৯।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

Comments

comments

Leave a Reply