সর্বশেষ সংবাদ

পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ভোট বাবু’র গণসংযোগ

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার নবগঠিত পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়রপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা, গণসংযোগ ও ওঠান বৈঠকে অন্যান্য প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন জাহাঙ্গীর আলম ভোট বাবু।

১৬ সেপ্টেম্বর সোমবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আওয়ামী লীগ দলীয় তৃণমূল নেতকর্মি-সমর্থকের নিয়ে পৌরসভা এলাকার রাইগ্রাম, হরিণমারী ও সিধনগ্রামের বিভিন্ন পয়েন্টে সর্বস্তরের ভোটার পুরুষ-মহিলাদের নিকট ভোট প্রার্থনা করে গণসংযোগ ও উঠান বৈঠকসহ কুশল বিনিময় অব্যাহত রেখেছেন জাহাঙ্গীর আলম ভোট বাবু।

জাহাঙ্গীর আলম ভোট বাবু পৌর শহরের উদয়সাগর গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য ও গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।
পলাশবাড়ী পৌরসভাকে সুন্দরভাবে সাজিয়ে তোলাসহ অন্যায় অনিয়ম-দূর্ণীতি, মাদক-সন্ত্রাসমুক্ত পৌরসভা গঠনের অঙ্গীকার ছাড়াও পৌরসভার নাগরিক সেবা প্রদানের লক্ষ্যে সকলের সহযোগিতা-দোয়া ও সমর্থন কামনা করেন আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী মেয়রপ্রার্থী হিসেবে জাহাঙ্গীর আলম ভোট বাবু।

উল্লেখ; ভৌগলিক দিক থেকে বিশাল আয়তনের পৃথক তিনটি ইউনিয়নের ২৪টি গ্রাম নিয়ে এ পৌরসভা গঠিত হয়েছে। উপজেলা সদরের ৩নং পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের মোট ১৯ গ্রাম অন্তর্ভুক্ত করায় ইউনিয়নটি পুরোপুরি বিলুপ্তি ঘটেছে। এদিকে বরিশাল ইউনিয়নের ১টি রাইগ্রাম ও কিশোরগাড়ী ইউপির ৪ গ্রামসহ মোট ২৪ গ্রাম নিয়ে পৌরসভার কার্যক্রম চলমান। এই প্রথম পৌরসভা নির্বাচনে রেকর্ড সংখ্যক প্রার্থী অংশ নিচ্ছেন। উল্লেখযোগ্য সংখ্যক মেয়র এবং কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীদের ছড়াছড়ি। প্রার্থীদের পরিচিতিসহ দো’আ কামনা করে প্যানা-বিলবোর্ড ও পোস্টার-লিফলেটে পৌরসভা সিমানার সর্বত্র ছেঁয়ে গেছে। নৌকার মনোনয়ন প্রত্যাশি হিসেবে শক্ত অবস্থানে রয়েছেন জাহাঙ্গীর আলম বাবু।

Comments

comments