সর্বশেষ সংবাদ

ধামইরহাটে ইউপি উপনির্বাচনে ৪জন প্রার্থীই বৈধ

মো. হারুন আল রশীদ, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটের ৭নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৪জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১০টায় উপজেলা নির্বাচন অফিসে এ প্রক্রিয়া সম্পন্ন হয়। মনোনয়নপত্র দাখিলকারী ৪জন প্রার্থীকে বৈধ ঘোষনা করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও সংশ্লিষ্ট নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মো.সাজ্জাদ হোসেন বলেন, চেয়ারম্যান পদে উপনির্বাচনে মোট ৪জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সকল প্রার্থীকে বৈধ ঘোষনা করা হয়। প্রার্থীরা হলেন-আ’লীগ মনোনীত ইসবপুর ইউনিয়ন আ’লীগের সহসভাপতি মো.ইমরুল কায়েস বাদল,ইসবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি স্বতন্দ্র মো.জাহাঙ্গীর আলম সরদার,থানা বিএনপির সাবেক সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মো.আখতাররুল ইসলাম সরদকার এবং স্বতন্ত্র প্রার্থী মো.হুমায়ুন করিব। আগামী ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৩ সেপ্টেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে। আগামী ১৪ অক্টোবর সকাল ৯টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে।

উল্লেখ্য গত ২৭ জুলাই রাতে ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু ওয়াদুদ সামা হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করলে পদটি শুন্য হয়।

Comments

comments