সর্বশেষ সংবাদ

ফুলছড়িতে বিশেষ টি.আর ও কাবিটা প্রকল্পের সোলার প্যানেল বিতরণ

আমিনুল হক, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) নির্বাচনী এলাকার সংসদ সদস্যের বিশেষ বরাদ্দের টি.আর ও কাবিটা প্রকল্পের আওতায় ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ব্যক্তি, ধর্মীয় ও বিভিন্ন প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে।

ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে বুধবার বিশেষ টি.আর ও কাবিটা প্রকল্পের এসব সোলার প্যানেল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আর.বি এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ কামরুল হাসান পারভেজ রোমান, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া, ফুলছড়ি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বাবু, মুক্তিযোদ্ধা মশিউর রহমান চাঁন, কঞ্চিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুবলীগ নেতা জাকির হোসেন কমল প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) নির্বাচনী এলাকার সংসদ সদস্য এডভোকেট ফজলে রাব্বী মিয়ার ২০১৮-২০১৯ অর্থ বছরের বিশেষ বরাদ্দের টি.আর ও কাবিটা প্রকল্পের মাধ্যমে কঞ্চিপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ব্যক্তি, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে ৪৭টি সোলার প্যানেল বিতরণ করা হয়।

Comments

comments

Leave a Reply