সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে নিজের বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুর করে বাদীপক্ষকে ফাঁসানোর চেষ্টা

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে:
গাইবন্ধার গোবিন্দগঞ্জে পাওনা টাকা চাওয়ায় উপর্যুপুরি কিল-ঘুষিতে রাজমিস্ত্রীকে হত্যার ঘটনার জের ধরে আসামী পক্ষ নিজ বাড়ীতে ভাংচুর ও অগ্নিসংযোগ ঘটিয়ে বাদী পক্ষের লোকজনকে ফঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কোচাশহর চারমাথা এলাকায় আরজি শাহপুর তারাগোনা গ্রামের এরু হোসেন নামের এক রাজমিস্ত্রী একই গ্রামের জাহিদুল ইসলামের কাছে পাওনা টাকা চাইলে ক্ষিপ্ত হয়ে জাহিদুল ইসলাম এরু হোসেনকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হলে পুলিশ গত শনিবার জাহিদুল ইসলামকে গ্রেফতার করে। জাহিদুল গ্রেফতার হওয়ার পর ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার উদ্দেশ্যে পরদিন রোববার জাহিদুল ইসলামের বাড়ির লোকজন নিজেদের বাড়ী-ঘর তছনছ করে একটি খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী পক্ষ হত্যা মামলার বাদীপক্ষকে ফাঁসাতে পরিকল্পিতভাবে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।

Comments

comments

Leave a Reply