সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে স্ত্রীর যৌতুক মামলায় ইউপি সদস্য গ্রেফতার

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় গ্রেফতার হয়েছেন এক ইউপি সদস্য। তিনি তালুক কানুপুর ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি সদস্যরেজাউল করিম (৪০) তিনি উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের কোমল নারায়নপুর গ্রামের মৃত ছদরুল ইসলামের পুত্র। সোমবার রাত আনুমানিক ৩টার দিকে গোবিন্দগঞ্জ থানা পুুলিশ তাঁকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানাগেছে, ইউপি সদস্য রেজাউল করিম বিয়ের পর থেকেই তাঁর স্ত্রী দিলরুবা বেগমকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করতেন। গত ৩১ আগস্ট তারিখে সে বাবার বাড়ি থেকে ৫ লক্ষ টাকা আনার জন্য দিরুবা বেগমকে চাপ দেয়। তাতে দিলরুবা অস্বীকৃতি জানালে রেজাউল ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে মারপিট করে। এতে সে গুরুতর আহত হলে গ্রামবাসীরা দিলরুবাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। পরদিন স্ত্রী দিলরুবা বেগম বাদী হয়ে ৩জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার ভোরে রেজাউল করিমকে গ্রেফতার করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় মানুষ জানান, উক্ত ইউপি সদস্য এলাকায় বহুবিবাহের জন্য আলোচিত। গত কয়েক দিন আগে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে তিনি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম কে বিয়ে করেন। এ নিয়ে তিনি চারটি বিয়ে করলেন। বর্তমানে ইউপি সদস্য রেজাউল করিম ও শাকিলা বেগমের বিয়ের বিষয়টি গোবিন্দগঞ্জের মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক হাস্যরসের সৃষ্টি করেছে।

Comments

comments