সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে কু-প্রস্তাব প্রত্যাখান করায় ৭ম শ্রেণির ছাত্রীর স্তনে ছুরিকাঘাত

মানিক সাহা, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বখাটে যুবকের কু-প্রস্তাব প্রত্যাখান করায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে রাতের আধারে ছুরিকাঘাতে স্তন কেটে দিয়েছে বখাটে যুবক। ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামপুরা গ্রামে। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার নাকাই ইউনিয়নের কুঞ্জ নাকাই গ্রামের ফজলুর রহমান ওরফে কালু মিয়ার বিবাহিত বখাটে পুত্র আশিকুর রহমান আশিক (২৫) পাশর্^বর্তী হরিরামপুর ইউনিয়নের রামপুরা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ুয়া ঐ ছাত্রীকে দীর্ঘদিন যাবত কু প্রস্তান দিয়ে আসছিল। তাঁর কু প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৫ আগস্ট রাত আনুমানিক ১টার দিকে বখাটে আশিক জানালার ফাঁক দিয়ে ছাত্রীটিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে মেয়েটির একটি স্তনের কিছু অংশ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন ছাত্রীটিকে গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।

পরদিন মেয়েটির বাবা গোবিন্দগঞ্জ থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করলে ২৬ আগস্ট রাতে পুলিশ আশিকুর রহমান আশিক ও কমেলা বেগম নামের এক নারীকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মূল অভিযুক্ত আশিক ও কমেলা বেগম নামের এক মহিলাকে গ্রেফতার করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments