সর্বশেষ সংবাদ

পলাশবাড়ীতে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই সংঘটিত

আরিফ উদ্দিন, স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে: গাইবান্ধার পলাশবাড়ীতে চালককে শ্বাসরুদ্ধ করে নৃশংসভাবে হত্যা করে অটোভ্যান ছিনতাই করেছে সংঘবদ্ধ ছিনতাই চক্র। নিহত আব্দুল জোব্বার মিয়ার (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের মৃত নাছিম উদ্দিনের ছেলে ভ্যান চালক আব্দুল জোব্বার অন্যান্য দিনের ন্যায় গত ১৫ আগস্ট বিকেলে অটোভ্যানটি নিয়ে শহরের উদ্দেশ্যে বের হয়। ওইদিন রাতে সে বাড়ীতে না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তায় উদ্বিগ্ন হয়ে পড়েন। সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও তাকে না পাওয়ায় বিষয়টি অবশেষে থানা পুলিশকে জানানো হয়।

এদিকে গতকাল শনিবার দুপুরে উপজেলার ঠুটিয়াপাকুরের অদূরে একটি লিচু বাগানের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খরব দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার সাথে জড়িতদের সনাক্তসহ ছিনতাই হওয়া অটোভ্যানটি উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের হয়েছে। জোব্বার হত্যার বিষয়টি জানাজানি হলে অত্রালাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments