সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে নব জাগরণ ফাউন্ডেশন

গোবিখবর ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে গবীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে নব জাগরণ ফাউন্ডেশন। বুধবার দিনব্যাপী ফাউন্ডেশনের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও পার্শ্ববতী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাঁড়িদহ ইউনিয়নের প্রায় চার শতাধিক গবীর মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শিক্ষা উপকরণের মধ্যে ছিলো খাতা, কলম, শিক্ষামূলক বই। এছাড়াও নব জাগরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে গবীর মেধাবী শিক্ষার্থীর মাঝে ঈদের নতুন পোষাক ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

নব জাগরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বালুভড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়, ঘুগা দ্বিমুখী উচ্চবিদ্যালয়, ফুলপুকুরিয়া উচ্চ বিদ্যালয়, কৃষ্ণপুর ছয়ঘড়িয়া দাখিল মাদ্রাসা, দাঁড়িদহ ফাজিল মাদ্রাসা, ফুলপুকুরিয়া আলিম মাদ্রাসা, ফুলপুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসময় সংগঠনের পক্ষ থেকে প্রতিটি প্রতিষ্ঠানে পাঁচটি করে ফলদ বৃক্ষের চারা রোপন করা হয়।

নব জাগরণ ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে মাসুদ রানা, টিপু সুলতান, মামুনুর রশিদ মামুন, আব্দুল্লাহ বিন সজীব,  আবু ইউসুফ,সুজন সরকার, আবু হোসাইন, মামুন, ওমর ফারুক, আতাউর রহমান সহ সকল সদস্যরা  দিনব্যাপী কার্যক্রমে অংশগ্রহণ করে।

আগামীতে নব জাগরণ ফাউন্ডেশন গোবিন্দগঞ্জে তাদের সমাজ কল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

Comments

comments

Leave a Reply