সর্বশেষ সংবাদ

সরিষাবাড়ীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী প্রতিনিধি :
তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান বলেছেন,বন্যা র্দূগতরা স্বাভাবিক জীবনে না আসা পর্যন্ত ত্রাণ সাহায্য অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেছেন। তিনি আরও বলেছেন বন্যার্তরা কেউ না খেয়ে থাকবে এটা হবেনা।
উপজেলার পিংনা উচ্চ বিদ্যালয়, আওনা ২নং জেটি ঘাট পোগলদিঘা’র বয়ড়া ব্রীজ পাড় ও কামরাবাদ রেলী ব্রীজ পাড়ে বিভিন্ন বন্যা দূর্গত এলাকার মানুষদের জন্য এ ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এ কথাগুলো বলেছেন। দূর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয় দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্ধকৃত সরিষাবাড়ী উপজেলার পিংনা, আওনা, পোগলদিঘা, কামরাবাদ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন কার্যক্রমের উপজেলা প্রশাসন গত সোমবার দিনব্যাপী এ আয়োজন করে।
ত্রাণ বিতরনে প্রত্যেকটি স্থানে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ সভাপতিত্ব করেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসে বাদশা, সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ. সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত)্ এম এ গনি, সরিষাবাড়ী পৌর মেয়র রুকনুজ্জামান রুকন, জেলা সিনিয়র তথ্য অফিসার নুরন্নবী খন্দকার, উপজেলা চেয়ারম্যান(ভারপ্রাপ্ত)আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তরায়ন কর্মকতা হুমায়ুন কবীর, পোগলদীঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বানভাসী অসহায় প্রায় ৫হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, শুকনো খাবার বিতরন করা হয়। ত্রাণ বিতরণ শেষে তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু নির্মাণে কল্লা লাগবে এবং ছেলে ধরা বিষয়ে একটি গুজব ছড়িয়ে জনগনকে বিব্রান্তি করছে। সন্দেহ ভাজন লোকজনকে মারপিট করে মেরে ফেলা হচ্ছ্,েআইন নিজের হাতে তুলে নিবেন না। এ গুলো মিথ্যা কথা। কারো উপর সন্দেহ হলে স্থানীয় নেতা-কর্মী-জনপ্রতিনিধিদের অথবা পুলিশ প্রশাসনের নিকট সোপর্দ করুন।

Comments

comments