সর্বশেষ সংবাদ

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগে নেতার জানাযায় মানুষের ঢল

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রায়ত গর্ভনর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম ফজলুল করিমের দ্বিতীয় সন্তান ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড মকবুল হোসেন বাবুর জানাযায় হাজারো মানুষের ঢল নামে।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা স্কুল বড়মাঠে জানাযা শেষে পুরাতন গোরস্তানে মরদেহ দাফন সম্পন্ন করা হয়। এসময় জানাযায় জেলা বিভিন্ন স্থরের নেতাকর্মীরা সহ হাজারো মানুষেরা অংশ নেন।

এর আগে দুপুরে নিজ বাড়িতে আনা হয় মকবুল হোসেন বাবুর মরদেহ। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয় ও জেলা আইনজীবী সমিতিতে নেয়া হয় মরদেহ। এসময় সকলেই ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তার প্রতি।

এসময় ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, সাবেক মহিলা এমপি সেলিনা জাহান লিটা,জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যড আব্দুস সালাম,সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো,যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল সহ জেলা উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: ১৪ জুলাই রোববার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় পনে ৪টার দিকে মেষ নিশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫৮বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন যাবত হার্ট ও লিভার জনিত রোগে ভুগছিলেন মকবুল হোসেন বাবু। এরপরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে লিভারের অপারেশন শেষে পরে তাকে আবারো ঢাকায় নিয়ে আসা হয়। সেখানেই রোববার দুপুরে মেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

Comments

comments