সর্বশেষ সংবাদ

মোস্তাফিজের জাকজমকপূর্ণ বৌভাত

মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি : বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন করলেও জাকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠাণের আয়োজন করেছে জাতীয় দলের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষদের আগমণে মুখরিত এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠানটি।

শনিবার দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠাণের অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই। তবে আজকের এই আনন্দের দিনও মিডিয়ার সামনে চুপ হয়ে গেলেন মোস্তাফিজুর রহমান। বাড়িতে সুসজ্জিত আসরে বধু সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটার মাস্টার। কোন কথায় তিনি বলেননি।
তবে মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলে আমার ছেলে মোস্তাফিজের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে আপনাদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে অবশ্যই কেউ না খেয়ে আমার বাড়ি থেকে যাবেন না।
অনুষ্ঠাণে যোগ দিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’খ্যাত এই পেসার।

Comments

comments