সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে দপ্তরী হত্যা ও শিক্ষকের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় শিক্ষক সমিতি

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনের উপর হামলা ও খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরী শফিকুল ইসলামকে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখা।

শনিবার (১৩ জুলাই) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই দাবি জানানো হয়।
অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান।

সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১০ জুলাই সদর উপজেলার সুর্বণীতলী এলাকা হতে দপ্তরী মো. শফিকুল ইসলামের হাত মুখ ও পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। অপর দিকে ৬ জুলাই মুখোশদারী কিছু সন্ত্রাসীরা বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনকে শারিরীকভাবে লাঞ্চিত করে মারাত্মক আহত করে। উভয় ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও কোন আসামী সনাক্ত ও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আরো কোন শিক্ষক বা শিক্ষা-কর্মচারী যাতে প্রহত বা নিহত না হয় তার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন শিক্ষক নেতারা।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আজহারুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঘুনাথ পাল, মেজর মাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান সরকার, টাঙ্গাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Comments

comments