সর্বশেষ সংবাদ

ঠাকুরগাঁওয়ে তানজিনার হত্যকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে তানজিনার নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত জীবনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও সড়কে পুশপুত্তলিকায় আগুন জ¦ালিয়ে ফাঁসির দাবি জানিয়েছেন ঠাকুরগাঁও জেলাবাসী। রোববার সকালে শহরের চৌরাস্তা মোড়ে সাধারণ জনগনের ব্যাণারে এই মানববন্ধন করে জেলাবাসী। মানববন্ধনে দলমত নির্বিশেষে সর্বস্থরের সকল রাজনৈতিক নেতাকর্মী সহ তরুণ ছাত্র সমাজ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এসময় জণগন ক্ষিপ্ত হয়ে জীবনের ফাঁসির দাবি জানিয়ে তার পুশপুত্তলিকায় জুতা দিয়ে থাপ্পর দিয়ে আগুন জ্বালিয়ে দেয়।

মানববন্ধনের বক্তব্য দেন সাধারন জনগণ নিহত তানজিনার ভাই সোহেল রানা ,জেলা শ্রমীক ঐক্যপরিষদের সাবেক সভাপতি মনির হোসেন জেলা জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হাসান রনি,সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক প্রমুখ ।

হত্যাকারী ও মাদক সেবনকারী আসামী জীবনের ফাঁসির দাবি জানান বক্তরা। সেই সাথে যদি অন্য কেউ জড়িত থাকে তাহলে তাদের আইনের আত্ততায় আনার জন্য বক্তরা প্রশাসনের কাঝে অনুরোধ করেন ।
পরে চৌরাস্তা থেকে একটি বিক্ষোভ বেড় করেন সর্বস্থরের জণগন
গত ২০ জুন সকালে সেই একই ভাবে বাবা মা পরিবারের সকলের সাথে আনন্দ করে বেরিয়ে পরে নিজ কর্মস্থলে। হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে শুরু করে প্রতিবেশী জীবন।

Comments

comments