সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি:
সারা দেশের ন্যায় টাঙ্গাইলের ১২ উপজেলা ও ধনবাড়ী উপজেলায় শনিবার দিনব্যাপী ভিটামিন এ প্লাস ক্যামম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ধনবাড়ী উপজেলায় মোট ১৬৯ টি কেন্দ্রে ভিটামিন এ প্লাস ক্যামম্পেইন কার্যক্রম অনুষ্ঠিত হয়।
ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে অনুষ্ঠান উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব-উন নাহার লিনা বকল, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: শাহনাজ সুলতানা, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: রোকনুজ্জামান, স্বাস্থ্য পরিদর্শক মনজিলুর রহমান, স্যানেটারী পরিদর্শক আলপনা রানী বর্দ্ধণ, সাবেক স্বাস্থ্য পরিদর্শক নূরুল ইসলাম, মাইটিভি’র সাংবাদিক হাফিজুর রহমান সহ অন্যান্যরা ।
ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: শাহনাজ সুলতানা জানান, ধনবাড়ী উপজেলার ৬ মাস বয়স থেকে ৫ বছর বয়সী শিশুদের মাঝে ভিটামিন এ প্লাস খাওয়ানো হয়। উপজেলার প্রত্যেক ইউনিয়ন সহ বিভিন্ন গ্রামের কেন্দ্র গুলো আমি পরিদর্শন করেছি। যাতে কোথাও কোন শিশু ভিটামিন এ প্লাস খাওয়া থেকে বাদ না পড়ে এজন্য সারা উপজেলায় মাইকিং করে সকল কে জানিয়ে দিয়েছি

Comments

comments