সর্বশেষ সংবাদ

সরিষাবাড়ীতে শিক্ষকদের আইসিটি বিষয়ক ইন হাউজ প্রশিক্ষনের উদ্বোধন

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে শিক্ষকদের ৬ দিনব্যাপী আইসিটি বিষয়ক ইন হাউজ প্রশিক্ষন গত শনিবার সকাল ৯টায় সরিষাবাড়ী আরডিএম মডেল উচ্চ বিদ্যালয় ভ্যানুতে উদ্বোধন করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা গেছে-মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সকাল ৯ টা থেকে-বেলা-১টা ও দুপুর-২টা থেকে ৫ পর্যন্ত দুই শিফটে শিক্ষকদের আইসিটি বিষয়ক ইন হাউজ প্রশিক্ষন ১৫টি ভ্যানুতে শুরু করা হয়েছে। সরিষাবাড়ী উপজেলার স্কুল-কলেজ-মাদ্রাসার ১২৫০ জন শিক্ষক এ প্রশিক্ষনে অংশ গ্রহন করছেন। প্রশিক্ষনে ময়মনসিংহ থেকে ১২ দিন ব্যাপী আইসিটি বিষয়ক ইন হাউজ প্রশিক্ষন গ্রহনকারীরা প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষন দিবেন।এ ছাড়াও সরকারী উর্ধ্বতন কর্মকর্তাগনও প্রশিক্ষন দেবেন বলে জানা গেছে।

প্রশিক্ষনে সরিষাবাড়ী আরডিএম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম প্রশিক্ষনের উদ্বোধন করেন। সরকারী বঙ্গবন্ধু কলেজ ভ্যানুতে সরকারী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন এর সভাপতিত্বে উপজেলা একাডেমিক সুপারভাইজার এটিএম রুহুল আমীন বেগ প্রশিক্ষনের উদ্বোধন করেন।

Comments

comments