সর্বশেষ সংবাদ

গোবিন্দগঞ্জে করতোয়া নদী থেকে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

মানিক সাহা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আসিফ (১৪) নামের নবম শ্রেণির এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত স্কুল ছাত্র উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ ( ফরিদগঞ্জ) কলোনীর পলাশ মিয়ার পুত্র।
স্থানীয়রা গ্রামবাসীরা জানিয়েছে, রোববার দুপুরে আসিফ তার কয়েকজন বন্ধুবান্ধব নিয়ে ঐ এলাকার ফকিরগঞ্জ ঘাটে করতোয়া নদীতে গোসল করতে যায়। এসময় সে সকলের অগচরে নদীর পানিতে ডুবে গেলে তার বন্ধুবান্ধব ও স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারের চেষ্টা করে ব্যার্থ হয়। পরে তারা রংপুর ফায়ার সার্ভিস স্টেশনের ডুবরি দলকে খবর দিলে রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অনেক চেষ্টার পর বিকেল সোয়া ৪টায় আফিসের মরদেহ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রতন চন্দ্র শর্মা বিষয়টি নিশ্চিত করে জানান, নদীতে স্রোত এবং বেশী পরিমান পানি না থাকলেও অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনের ফলে সৃষ্ট গর্তে আটকে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Comments

comments