সর্বশেষ সংবাদ

সাতক্ষীরায় পুলিশের গাড়ী ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ, ওসিসহ আহত-৩

মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা কালিগঞ্জ থানার গাড়ী ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে ওসিসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি দেবহাটার জগন্নাথপুর মোড়ে থানার পুলিশ ভ্যান ও যাত্রাবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ওসি হাসান হাফিজুর রহমান ও পুলিশ ভ্যানের চালক অমিত কুমার বৈরাগী গুরুতর আহত হয়েছেন। রবিবার (৯ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা জানায়, কালীগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমানকে বহনকারী পুলিশ ভ্যানটি সাতক্ষীরা থেকে কালীগঞ্জ থানায় ফেরার পথে দেবহাটার জগন্নাথপুর মোড়ে পৌছালে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগামী যাত্রীবাহী বাসের (যশোর জ ০৪০০৪৮) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় পালিয়ে যায় যাত্রবাহী বাসটির চালক। দুর্ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় কালীগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান ও পুলিশ ভ্যানটির ড্রাইভার অমিত কুমার বৈরাগীকে নলতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি বলেন, আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার পরই জানতে পেরে আমিসহ দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছাই। বাসটি জব্দ করলেও বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানান।

Comments

comments