সর্বশেষ সংবাদ

সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুণ এই স্লোগান সামনে রেখে পাটকেলথানা পুলিশের আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় সময় ওপেন হাউজডে অনুষ্ঠিত হয়েছে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার জিয়াউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (তালা-পাটকেলঘাটা) সার্কেল হুমায়ূন কবির, তদন্ত ওসি জেল্লাল হোসাইন, কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আরো উপস্থিত আনন্দ টিভির জেলা প্রতিনিধি হাসানুর রহমান।
এসময় উপস্থিত সর্ব সাধারণ পুলিশের হয়রানি ও তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি বলেন পুলিশ যদি জন সাধারণকে হয়রানি ও ঘুষ বাণিজ্য করে তাহলে সেই পুলিশ অফিসারের ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশ জনগণের বন্ধু এই কথা মনে রেখে কাজ করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেন। পুলিশ কোন অনিয়ম ও হয়রানি করলে তাৎক্ষনিক পুলিশ সুপারকে জানোনার জন্য সকলকে আহবান করেন। তিনি আরও বলেন সাতক্ষীরা কে মাদক মুক্ত করা হবে।
সাধারণ মানুষ তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এলাকার মাদকসেবী,সুদখোর ও যানজট যেন কমে যায় সেই ব্যবস্থা করার জন্য পুলিশ সুপার কাছে অনুরোধ করেন।

Comments

comments