সর্বশেষ সংবাদ

গাইবান্ধায় স্বাধীনতা দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা শুরু

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় শুরু হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশের সহযোগিতায় গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হচ্ছে দু’দিনব্যাপী এই কাবাডি প্রতিযোগিতা।
শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী কাবাডি খেলার উদ্বোধনের মধ্য দিয়ে প্রথম দিনের খেলা শুরু হয়। নকআউট পর্বের প্রথম খেলায় সাঘাটা উপজেলাকে ৬০-১১ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সদর থানা পুলিশ দল। দ্বিতীয় খেলায় গাইবান্ধা পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাদুল্লাপুর উপজেলা কাবাডি দল।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, কাবাডি উপ-পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মাসুদুল হক মাসুদ, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মজিবুর রহমান প্রমুখ।
বিকেলে পলাশবাড়ী উপজেলা বনাম সুন্দরগঞ্জ উপজেলা ও গোবিন্দগঞ্জ উপজেলা বনাম ফুলছড়ি উপজেলা কাবাডি দলের খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
প্রতিযোগিতায় গাইবান্ধা পৌরসভা দল ও সাত উপজেলার ৭টি দলসহ মোট ৮টি দল অংশ নিচ্ছে। ৬ এপ্রিল) সকালে সেমিফাইনাল শেষে বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Comments

comments